শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের সচিবের অনানুষ্ঠানিক বদলি, নতুন সচিবের যোগদান

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর

কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের সচিবের বদলি এবং নতুন সচিব যোগদান করেছেন। মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মোখলেছুর রহমান ০৫/০৩/ ২০১৪ তারিখে মঙ্গলকোট ইউনিয়নে যোগদান করেছিলেন এবং ২২ মে রবিবার অনানুষ্ঠানিক ভাবে বদলি হন। তিনি দীর্ঘ ৮ বছর ২ মাস মঙ্গলকোট ইউনিয়নের সচিব হিসাবে কর্মরত ছিলেন। সদ্য নিয়োগপ্রাপ্ত সচিব অভয়নগর উপজেলার প্রেমবাগ গ্রামের সজল মজুমদার একই দিনে যোগদান করেছেন এবং মোখলেছুর রহমানের পোস্টিং হয়েছে কেশবপুরের গৌরীঘোনা ইউনিয়ন পরিষদে। বিদায়ী সচিব, মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল কাদের বিশ্বাস-এর মাধ্যমে নবাগত সচিবের নিকট ইউপির সকল দায়িত্ব হস্তান্তর করেন।
চেয়ারম্যান আব্দুল কাদের বিশ্বাস জানান, হঠাৎ বদলী হয়েছেন, কোন আনুষ্ঠানিকতা করতে পারিনি। তিনি এই উপজেলার মধ্যে আছেন, পরে আনুষ্ঠানিকভাবে বিদায় অনুষ্ঠান করা হবে। মোখলেছুর রহমান গ্রামের কাগজের খাজুরা প্রতিনিধি ফরিদুজ্জামানের ভগ্নিপতি।

যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য জহির রায়হান, শেখ আব্দুল বারী, মোসলেম উদ্দিন গোলদার, মমতাজ খাতুন, আমেনা বেগম, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা রেজাউল খা-সহ গ্রাম পুলিশ সদস্যগন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা