শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

চকরিয়ায় ৪র্থ দিনে কঠোর লকডাউন কার্যকরে মাঠে প্রশাসন ও জরিমানা

 

নিকাশ চৌধুরী , চকরিয়া প্রতিনিধি।

করোনা ঝুকি মোকাবিলায় সরকারি নির্দেশনার আলোকে চকরিয়া উপজেলার ১৮ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার প্রায় ৬ লাখ জনগণের স্বাস্থ্য সুরক্ষা দিতে কঠোর চকরিয়া উপজেলা প্রশাসন।

এই কঠোর লকডাউন বাস্তবায়নের জন্য মাঠে রয়েছে পুলিশ, সেনাবাহিনী, বিজিবি ও বিভিন্ন আনসার বাহিনী সহ উপজেলা প্রশাসন। সকাল ৬ টায় থেকে বাহিনীদের টহল শুরু হয়।

আজ বিকাল সাড়ে ৫টার দিকে মোবাইল কোট পরিচালনার সময় সহকারী ভূমি কমিশনার, চট্রগ্রাম নিউজ বলেন-আজ বিভিন্ন জায়গায় কঠোর লকডাউনে মোবাইল কোট পরিচালনা ও সর্বসাধারণের সচেতনা বৃদ্ধির কাজ করে যাচ্ছি। সকাল থেকে এই পর্যন্ত মোবাইল কোট চালিয়ে যাচ্ছি এবং ৬,৬০০ টাকা জরিমানা করা হয়েছে।

অপরদিকে, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চকরিয়া উপজেলা প্রশাসন বলেন- বিনানুমতিতে কোন অস্থায়ী পশুর হাট বসানো যাবে না। অস্থায়ী পশুর হাট বসাতে যারা আগ্রহী তারা আগামী ০৬-০৭-২০২১ তারিখ বিকাল ৫টার মধ্যেই উপজেলা নির্বাহী অফিসের বারাবর আবেদন করার জন্য অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য যে,এই বছর সড়ক প্রতিরোধ করে এমন কোন অস্থায়ী পশুর হাটের অনুমতি দেওয়া যাবে না এবং প্রশাসনের অনুমতি বিহীন কোন অস্থায়ী পশুর হাট বসালে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানিয়েছেন প্রশাসন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা