শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

সাংবাদিক এস আর সাঈদ গাজী এর পিতার মৃত্যুতে কেশবপুর উপজেলা প্রেসক্লাবের শোক ও সমবেদনা

 

কেশবপুর প্রতিনিধি

কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এস আর সাঈদ এর পিতা আজিজুর রহমান গাজী বার্ধক্যজনিত কারণে ১৭ ডিসেম্বর (শুক্রবার) সকাল ১১ ঘটিকায় ভেরচী গ্রামের নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেছেন “ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি ৬ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

১৭ ডিসেম্বর (শুক্রবার) বিকালে কেশবপুর উপজেলার ভেরচী দিঘীর পাড় জামে মসজিদ প্রাঙ্গণে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

তার মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনার পাশাপাশি গভীর শোক ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কে এম মিজানুর রহমান, সিনিয়র সহ-সভাপতি কৃষ্ণপদ দাস, সহ-সভাপতি অধ্যক্ষ জাকির হোসেন, যুগ্ম-সম্পাদক গৌতম চট্টোপাধ্যায়, যুগ্ম-সম্পাদক শামীম রেজা, সাংগঠনিক সম্পাদক আবু হুরাইরা রাসেল, কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম সুইট, দপ্তর সম্পাদক জাকির হোসেন সবুজ, সহ-দপ্তর সম্পাদক আবুল বাসার, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশিদুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অলোক বসু বাপী, সমাজ কল্যাণ সম্পাদক হাসানুজ্জামান লিন্টু, ক্রীড়া সম্পাদক রেজোয়ান হোসেন লিটনসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা