মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

চাঁপাইনবাবগঞ্জের পুকুরে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

ইমাম হাসান জুয়েল, চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জে গোসল করতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৩০ মে) বেলা সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৩নং ওর্য়াডের টিকরামপুর মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত শিশুরা হলো- চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার টিকরামপুর মধ্যপাড়ার মো. দেলোয়ার হোসেন ও সোনিয়া খাতুনের ছেলে মো. দিদার হোসেন (০৫) ও মো. হোসেন আলী ও নাসিমা খাতুনের মেয়ে তিসা খাতুন (০৪)।
স্থানীয় বাসিন্দা ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিজ বাড়ির পাশের পুকুরে গোসল করতে গিয়ে তাদের মৃত্যু হয়। গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। পরে স্থানীয় লোকজন দেখতে পেয়ে তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক বাচ্চা দুটিকে মৃত ঘোষণা করে।
২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মনিরা মাহফুজা বলেন, পানিতে ডুবে যাওয়া বাচ্চা দুটিকে দুপুর ১২টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন মুঠোফোনে জানান, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে৷ আইনগত প্রক্রিয়া শেষে দুই পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা