মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

ছাতকে এইট স্টার ফুটবল এসোসিয়েশনর চার কর্মকর্তার প্রবাস যাত্রা উপলক্ষে বিদায়ী সংবর্ধনা অনুষ্টিত।

ফজল উদ্দিন, ছাতক প্রতিনিধিঃ
ছাতকে এইট স্টার ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক সেবুল আহমদ,পিষ্ট পোষক সদস্য বাহা উদ্দিন শাহি,কার্যকরী সদস্য শাহিন আহম ও সহ-প্রচার সম্পাদক আফজাল হোসেনের প্রবাস যাত্রা উপলক্ষে বিদায়ী সংবর্ধনা অনুষ্টিত হয়েছে।

২৫ মে বুধমার সন্ধায় ছাতকের চিলিজ রেষ্টুরেন্টে,এইট স্টার ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ তাজউদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক এমএইচ খালেদের পরিচালায় এবং কার্যকরী সভাপতি কমর উদ্দিন কবিরের তত্বাবধানে অনুষ্টিত বিদায়ী সংবর্ধনা অনুষ্টানে উপস্থিতি ছিলেন,এইট স্টার ফুটবল এসোসিয়েশনের সহ-সাধারন সম্পাদক আব্দুর রহিম,জাহাঙ্গীর আলম,সাংগঠনিক সম্পাদক মাহতাব উদ্দিন,অর্থ সম্পাদক আব্দুল ওয়াদুদ,প্রচার সম্পাদক ও সাংবাদিক সদরুল আমিন,ছাতক অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক ফজল উদ্দিন,সাজ্জাদ তালুকদার,সদস্য আবুল হোসেন,মুজিবুর রহমান,আব্দুল্লাহ সহ এইট স্টার ফুটবল এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

বিদায়ী অনুষ্টানে এইট স্টার ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও ৫নং ওয়ার্ডের মেম্বার মোঃ তাজউদ্দিন বলেন,যুব সমাজকে সাথে নিয়ে প্রতিনিয়ত কাজ করার আগ্রহকে প্রসারিত করেছে যারা তারা আজ জীবন জীবিকার তাগিদে প্রবাসে চলে যাচ্ছেন কিন্তু এইট স্টারকে এগিয়ে নিতে তাদের শ্রমগাম কখনও ভুলার নয়। দেশে থেকে যেভাবে আপনারা এই সংগঠন ও আমাকে সার্বিক সহযোগিতা করেছেন, প্রবাস থেকেও এইট স্টারের হয়ে কাজ করবেন। এইট স্টারের জন্য যে ত্যাগ শিকার করে আমাদের মাঝ থেকে যারা আজ প্রবাসে চলে যাচ্ছেন,বিদায় বেলা তাদের প্রতি আমার সশ্রদ্ধ ভালবাসা রইলো।তিনি আরও বলেন বিদায় জিনিষ্টা খুবই কষ্টের তবুও বিদায় দিতে হয়। তবে তোমাদের অবদান আমরা কখনও ভুলবনা।প্রবাস জীবনের সুখ শান্তি কামনা করে সবাইকে আগামীতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি।

কার্যকরী সভাপতি কমর উদ্দিন কবির বলেন,আজ আমাদের মাঝ থেকে যারা প্রবাসে চলে যাচ্ছেন তাদেরকে আমরা খুব মিস করব।তবে এইট স্টারকে এগিয়ে নিতে প্রবাস থেকে প্রতিনিয়ত কাজ করবেন এমনটাই আশাবাদি।

বিদায়ী নেতৃবৃন্দ সেবুল আহমদ বাহাউদ্দিন শাহি,আফজাল হোসেন ও শাহিন আহমদ বলেন।খুব অল্প সময়ে এইট স্টারের সাথে কাজ করে আমরা অনেক কিছু শিখেছি।একটি এলাকার যুব সমাজকে ঐক্যবদ্ধ করার যে প্রয়াস সেটা আমাদের সভাপতির কাছে আমরা পেয়েছি।আমরা যেখানেই থাকি এইট স্টার তথা যুব সমাজের জন্য কাজ করে যাব।আমরা আশাবাদি এইট স্টারের মাধ্যমে অষ্টগ্রামের যুব সমাজকে ঐক্যবদ্ধভাবে গড়ে তুলা হবে।আমরা সব সময় এইট স্টারের সাথে আছি এবং থাকব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা