বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

বাঘায় ভেজাল ১৬৩০ কেজি গুড় জব্দ

আবুল হাশেম
রাজশাহী ব‍্যুরোচীফঃ

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভা এলাকা থেকে ১ হাজার ৬ শত ৩০ কেজি ভেজাল আখের গুর জব্দ করেছে বাঘা থানা পুলিশ।
বৃহস্পতিবার( ১৯ মে) দুপুর ও সন্ধ্যায় পৃথক পৃথক বিশেষ অভিযানে বাঘা থানার পুলিশ টিম গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানাধীন আড়ানী পৌরসভার পেয়াদাপাড়া ও আড়ানী পূর্বপাড়া এলাকার পৃথক দুটি ভেজাল গুড় তৈরির কারখানায় অভিযান পরিচালনা করে ১৬৩০ কেজি আখের ভেজাল গুড়, ভেজাল গুড় তৈরির বিভিন্ন উপকরণ সামগ্রী ( চিনি,পাথরের চুন, হাইড্রোজ, ফিটকিরি, ডালডা ও বিভিন্ন ক্ষতিকর রাসায়নিক উপাদান ) জব্দ করে পুলিশ। আড়ানী পৌরসভাধীন পেয়াদাপাড়া সামসুলের কারখানায় অভিযান পরিচালনা করেন ওসি(তদন্ত) মুহাঃআব্দুল করিম, এসআই কামরুজ্জামান ও সঙ্গীয় ফোর্স। এতে ভেজাল ১হাজার কেজি গুড় জব্দ করেন। পরে এদিকে আড়ানী পূর্বপাড়ায় ভেজাল গুড় কারখানায় অভিযানে এসআই সেলিম আল মামুন এর নেতৃত্বে এসআই তৈয়ব আলী,এসআই আঃমালেক সহ ফোর্স অভিযান পরিচালনা করে ১৬৩০ কেজি ভেজাল গুড় জব্দ করেন।
এসময় পলাতক আসামী পেয়াদাপাড়ার সামসুল প্রাং ও আড়ানী পূর্বপাড়ার মোঃ পলাশ(৪০) পিতা,-মোঃ সাহার এদের বিরুদ্ধে বাঘা থানায় মামলা রুজু করা হয়।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন সাজু বলেন, রাজশাহীর সম্মানিত পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) মহোদয়ের দিক নির্দেশনায় রাজশাহী জেলা পুলিশের খেজুর ও আখের গুড়ের নামে ভেজাল গুড় তৈরির কারখানার বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। বাঘা থানায় ভেজালগুড় জব্দকরণ সংক্রান্তে আলাদা আলাদা ২ টি মামলা রুজু করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে। ভবিষতেও অবৈধ মজুদদার, ভেজাল গুড় ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে বাঘা থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা