মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

কেশবপুর মঙ্গলকোটে সড়ক দূর্ঘটনায় পল্লী চিকিৎসকের মৃত্যু

 

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর

কেশবপুর- চুকনগর মহাসড়কের দূর্ঘটনাপ্রবন এলাকা আলতাপোল নামক স্থানে রোববার দুপুরে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় পল্লী চিকিৎসক দেবাশীষ রায়ের (৪৫) মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, দেবাশীষ রায় দীপ্তি কেশবপুর থেকে মোটরসাইকেলযোগে তেইশমাইল নামক বাজারের চিকিৎসাকেন্দ্রে ফেরার পথে চুকনগরগামী একইদিকে একটি পিক-আপের সাথে ধাক্কা খেয়ে এই দূর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন কেশবপুর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা মূমুর্ষ অবস্থা দেখে তাকে খুলনায় রেফার্ড করলে পথিমধ্যে তার মৃত্যু ঘটে। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বাড়ীতে পরিবার পরিজনে আহাজারিতে একটা হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা ঘটে। দেবাশীষ প্রয়াত ইউপি মেম্বর ডাঃ সুনীল কুমার রায়ের ছোট ছেলে। তিনি বেশ কয়েক বছর ধরে আলতাপোল গ্রামে বসবাস করতেন এবং আলতাপোল তেইশ মাইল নামক বাজারের চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা দিতেন। সে এলাকার লোকজনও শোকাহত।
সন্ধ্যার পর গ্রামের বাড়ী মঙ্গলকোট ইউনিয়নের পাঁচপোতা মহাশ্মশানে তাকে দাহ করা হয়। মৃত্যকালে এক স্ত্রী, তিন ছেলে ও বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।
তার বাড়ীতে শোক জানাতে এসেছিলেন, কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, ৫ নং আলতাপোল ওয়ার্ডের মেম্বর টিপু সূলতান, মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বজলুর রহমান সরদার, বীর মুক্তিযোদ্ধা সামছুর রহমান, কবি ও সাংবাদিক ইব্রাহিম রেজা, সাংবাদিক গৌতম রায়, কেশবপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক ও মঙ্গলকোট ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক আশুতোষ হালদার, ডাঃ জিতেন্দ্র নাথ সিংহ, ব্যাংকার অমরেন্দ্র নাথ সিংহ, মঙ্গলকোট ইউনিয়ন সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আবুল হোসেন বিশ্বাস, পল্লী বিদ্যুৎ সমিতি দাকোপ উপজেলা অফিসের কর্মকর্তা একানুর রহমান, মঙ্গলকোট বাজার উন্নয়ন কমিটির কোষাধ্যক্ষ ডাঃ শৈবাল রায়, এলাকা ইউপি মেম্বর আঃ বারী প্রমূখ।

কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম- সাধারণ সম্পাদক গৌতম রায় জানান, আমি কেশবপুর হাসপাতাল থেকে এম্বুলেন্সে করে খুলনায় নিয়ে যাই। পতিমধ্যে তার মৃত্যু হয়। খুলনা হাসপাতালের ডাক্তাররা তাকে মৃত ঘোষনা করেন। এর পর তাকে মঙ্গলকোট ইউনিয়নের পাঁচপোতা গ্রামের বাড়িতে নিয়ে গেলে রাতে পাঁচপোতা মহাশ্মশানে দাহ করা হয়। ৫নং আলতাপোল ওয়ার্ডের মেম্বর টিপু সূলতান শবদাহ পর্যন্ত ছিলেন।
ছবিঃ
০৮/০৫/২২


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা