বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

পেকুয়ায় ৮০ হাজার টাকার জাল নোটসহ যুবক আটক ঈদ বাজারে জাল নোট আতঙ্ক

 

কক্সবাজার প্রতিনিধি।

ঈদ বাজারকে সামনে রেখে জাল টাকার নোট ব্যবসায়ীরা মাঠে নেমেছে। ফলে হাট-বাজার ষ্টেশন এলাকায় জাল নোট আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এতে কক্সবাজারের চকরিয়া ও পেকুয়া থানা পুলিশ জাল নোট বাজারজাতকারীদের ধরতে বিশেষ মিশন শুরু করেছে। সেই মিশনে প্রথম সফল হয়েছে পেকুয়া থানা পুলিশ। বৃহস্পতিবার বিকালে সোর্স থেকে খবর পেয়ে তাৎক্ষণিক অভিনয় চালিয়ে এক হাজার টাকা মূল্যমানের ৮০ টি অর্থাৎ ৮০ হাজার টাকার জাল নোটসহ মো: শফি নামের এক যুবককে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলার পেকুয়া সদর ইউনিয়নের সাবেকগুলদি ষ্টেশন থেকে জালনোটসহ এই যুবককে আটক করা হয়েছে।
আটককৃত মো.শফি পেকুয়া সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সরকারি ঘোনা গ্রামের মৃত মোজাহের আহম্মদের ছেলে।
পেকুয়া থানার অপারেশর অফিসার এসআই মো.মোজাম্মেল বলেন, নিয়োজিত সোর্স থেকে সংবাদ পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী স্যারের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে জাল নোটসহ শফিকে আটক করে। পরে তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ৮০টি এক হাজার টাকা মূল্যমানের জাল নোট উদ্ধার করেন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ আলী বলেন, ঈদকে সামনে রেখে শফি বাজারে জাল নোট সরবরাহ করছিলো। খবর পেয়ে তাকে জাল টাকার নোটসহ আটক করি। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা