শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

সাকিব-মাশরাফিতে ১৫২ রানে আটকা তামিমরা

ইনজুরির সঙ্গে লড়ে লিজেন্ডস অব রূপগঞ্জে খেলছেন মাশরাফি মর্তুজা। বল হাতে নেতৃত্ব দিচ্ছেন। সাকিব আল হাসান দেশে ফিরেই নেমে গেছেন মাঠে। প্রায় এক মাস মাঠের বাইরে থাকলেও প্রভাব পড়েনি বোলিংয়ে। তাদের বোলিং তোপে তামিম ইকবালদের প্রাইম ব্যাংক ১৫২ রানে অলআউট হয়ে গেছে।

সাকিব-মাশরাফি মিলে মৌসুমে দারুণ খেলতে থাকা প্রাইম ব্যাংকের ব্যাটিংয়ের পাখা ছেঁটে দেন শুরুতে। সাকিব তুলে নেন তামিমকে। তবে অন্য প্রান্তে ব্যাট হাতে অবিচল ছিলেন মৌসুমে ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে থাকা আনামুল হক বিজয়। তার লড়াইয়ে দেড়শ’ ছাড়ানো সংগ্রহ পায় দল। অলআউট হয় ৩১. ২ ওভারে।

প্রাইম ব্যাংকের হয়ে সর্বোচ্চ ৭৩ রানের ইনিংস খেলেন আনামুল হক বিজয়। ডিপিএলের এক মৌসুমে সর্বোচ্চ রান করার রেকর্ড গড়েন তিনি। তার সঙ্গে ছোট একটা জুটি গড়েন ইয়াসির রাব্বি। জাতীয় দলের এই ব্যাটারের ব্যাট থেকে আসে ৩৯ রান।

লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে দারুণ বোলিং করে ১৯ রানে ২ উইকেট তুলে নেন পারিবারিক কারণে দক্ষিণ আফ্রিকা সিরিজ অসমাপ্ত রেখে দেশে ফিরে আসা এবং পরে যুক্তরাষ্ট্রে যাওয়া সাকিব। পেসার মাশরাফি মর্তুজা ২২ রানে নেন ২ উইকেট। এছাড়া চিরাগ তুলে নেন দুই উইকেট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা