মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

কেশবপুরে এতিম শিশুদের মাঝে উন্নতমানের খাবার ও পোষাক বিতরণ করলেনে এমপি শাহীন চাকলাদার

 

আবু হুরাইরা রাসেল কেশবপুর থেকে।

কেশবপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ও বাংলাদেশ আওয়ামী লীগ ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির তত্ত্বাবধানে অসহায় এতিম শিশুদের মাঝে উন্নতমানের খাবার ও পোষাক বিতরণ করা হয়েছে। কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিনের সভাপতিত্বে ও বাংলাদেশ আওয়ামী লীগ ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য কেশবপুরের সন্তান দেবাশীষ আইচের সঞ্চালনায় গতকাল বিকালে শহরের আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসাবে অসহায় এতিম শিশুদের মাঝে উন্নতমানের খাবার ও পোষাক বিতরণ করেন যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন ও বাংলাদেশ আওয়ামী লীগ ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য সাইফুল ইসলাম সাইফ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মশিয়ার রহমান সাগর, জেলা নেতা রেজাউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, যুগ্ম-সম্পাদক ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. হুসাইন মোহাম্মদ ইসলাম, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, মঙ্গলকোট ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের বিশ্বাস, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, পাঁজিয়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দীন, হাসানপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুজ্জামান, উপজেলা যুবলীগের আহ্বায়ক বি এম শহিদুজ্জামান শহিদ. যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলু, যুবলীগ নেতা সুমন সাহা, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মিনুরানী হালদার, সাংগঠনিক সম্পাদক রেহেনা ফিরোজ, উপজেলা ছাত্রলীগনেতা হবিবুর রহমান খান মুকুল, শাহরিয়ার হাবিব, পৌর ছাত্রলীনেতা সাইফুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা