মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

বসুন্দিয়ায় বাস ট্রাক মুখোমুখী সংঘর্ষে ২ জন নিহত। আহত ৩০

যশোর সদরের বসুন্দিয়ার বহুল আলোচিত ঘুনির রাস্তা এলাকা’য় ৩দিনের ব্যাবধানে আবারও আজ বুধবার দুপুর ১টা ৫৮মিনিটের সময় বাস-ট্রাকের তিমূখী সংঘর্ষে ২জনের নির্মম মৃত্যু এবং প্রাই ৩০ জন মারাত্নক ভাবে আহত হয়। সম্প্রতি সড়ক দূর্ঘটনায় মৃত্যুপুরীতে পরিণত হয়েছে সদরের বসুন্দিয়ার ঘুনির রাস্তা এলাকা।
ঘুনি রাস্তার দলনঘাটা জামে মসজিদের সামনে খুলনাগামী (ঢাকা মেট্রো-ব, ১৪-৬৫৯৭) নাম্বার বিশিষ্ট সোহাগ পরিবহনের বাসের সাথে যশোরগামী ২টি ট্রাকের মূখোমূখী সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয় নরেন্দ্রপুরের ‘সোনা ব্রিক্সে’র শ্রমিক কলেজ ছাত্র মুন্না (২০) ও শ্রমিক তাজউদ্দীন (৩৮)।
নিহত মুন্না রূপদিয়ার শহীদ স্মৃতি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। সে মনিরামপুর উপজেলার উত্তরপাড়া গ্রামের লিটন হোসেনের ছেলে এবং তাজউদ্দীন আমীর তরফদারের ছেলে। গুরুতর আহত সোনা ব্রিক্সে’র ট্রাক চালক লুৎফর রহমান ছোট্ট, হেলপার জামাল, বাসের প্রাই ১০জন যাত্রীসহ বাকী আহতদের যশোর ২৫০শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে পাঠানো হয়। ক্ষতিগ্রস্থ অপর ট্রাকটি যশোর আকবর ফিলিং স্টেশনের মালিকানাধিন। যার নং- ট্রাক-১৪-৮৯৩৯।
দূর্ঘটনার পরপরই স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান এবং পুলিশ কে খবর দেন। খবর পেয়ে সেখানে হাজির হয় বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের এএসআই পিয়ারুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল এবং নওয়াপাড়া হাইওয়ে পুলিশ। পুলিশ নিহতদের ময়নাতদন্তের জন্য লাশ যশোর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা