মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

কেশবপুরে ভেঙ্গে দেয়া দু’ইউনিয়ন আ’লীগের কমিটি ঘোষণা

কেশবপুর প্রতিনিধিঃ

কেশবপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ না করায় ভেঙে দেয়া দুটি ইউনিয়নে আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। রোববার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ওই দুটি ইউনিয়নে কমিটি গঠনের তথ্য জানানো হয়।
দু’ ইউনিয়নেই আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটি দু’টোর মধ্যে সাগরদাঁড়িতে ২৭ এবং সাতবাড়িয়ায় ৩২ সদস্য রয়েছেন।

সাগরদাঁড়ি ইউনিয়নে রফিকুল ইসলাম সরদার আহবায়ক এবং অলিয়ার রহমান, মাস্টার জাফর ইকবাল, আজিবার রহমান এবং আব্দুল আলিম যুগ্ম আহবায়ক মনোনীত হয়েছেন। অন্যদিকে, সাতবাড়িয়া ইউনিয়নে ডি এম শামসুদ্দীন আহবায়ক এবং শামসুন্নাহার লিলি, কামরুজ্জামান টিটো এবং আবু বকার সিদ্দিক যুগ্ম আহবায়ক মনোনীত হয়েছেন।
প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি পঞ্চম ধাপে কেশবপুর উপজেলার ১১টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ না করার কারণে ১ জানুয়ারি সাগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সকল কমিটি বিলুপ্ত করা হয়। অপরদিকে, সাতবাড়িয়ায় ইউপি নির্বাচনের পর কর্মী সমাবেশে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের দাবির পেক্ষিতে ওই ইউনিয়নের কমিটি বিলুপ্ত করা হয়েছিল।
সাগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত কমিটির যুগ্ম আহবায়ক অলিয়ার রহমান গত ৫ জানুয়ারি ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মাত্র ৫০৬ ভোট পেয়ে জামানত হারিয়েছেন। এই ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত বিদ্রোহী প্রার্থী হয়ে চশমা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে জয়লাভ করেন।

সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত কমিটির যুগ্ম আহবায়ক শামসুন্নাহার লিলি ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা গোলাম মোস্তফার কাছে পরাজিত হন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা