শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

সমাজবন্ধু সংগঠনের উদ্যোগে শীতার্ত ব্যাক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মীরসরাই  প্রতিনিধি

মীরসরাই উপজোলা ০৫নং ওচমানপুর ইউনিয়নে অন্যতম সামাজিক সংগঠন সমাজ বন্ধু সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কন কনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠী -অধ্যুষিত অঞ্চলে বিরুপ প্রভাব ফেলে এবং মানুষের অসহায়ত্বকে কষ্টদায়ক করে তোলে। তাই শীতার্ত হতদরিদ্র ও প্রতিবন্ধী মানুষের মাঝে সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সহযোগিতায় সমাজবন্ধু সংগঠন শীতবস্ত্র বিতরণের পদক্ষেপ নেয়। তারি ধারাবাহিকতায় ১১ জানুয়ারি (মঙ্গলবার) বিকাল ০৩ঘটিকার সময় সংগঠনটির কার্যালয় প্রাঙ্গনে প্রায় ৫০ জন ব্যক্তি মাঝে এ শীতবস্ত্র উপহার দেওয়া হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৫ং ওচমানপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ ছানাউল্ল্যাহ পলাশ ও ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল মান্নান।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি রাহুল কর্মকার, সাংগঠনিক সম্পাদক নুরের নবী, সি.সহ-সভাপতি জনি দাস,যুগ্ন-সাধারণ সম্পাদক নাজিম সুমন,সহ কোষাধ্যক্ষ মো.তরিকুল ইসলাম,দপ্তর সম্পাদক মো. মেহেরার হোসেন,ক্রীড়া সম্পাদক -মো. ইমরুল কায়েস, সদস্য -( চরণ দাস,আরাফাত,শাহাদাত, নোমান,মনজুর)

এ সময় সংগঠনের সভাপতি রাহুল কর্মকার বলেন আমরা চাই সমাজ বন্ধু সংগঠন দিয়ে প্রতিটি অসহায় দুস্থ মানুষের সেবা করতে ইউনিয়নের উচ্চপদস্থ মানুষ যদি আমাদের সাথে থাকে আমরা সমাজ বন্ধু সংগঠন সমাজের অসহায় মানুষের পাশে প্রতিটি মুহূর্ত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা