মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

ভাড়ার ৫ টাকা নিয়ে বাকবিতন্ডায় লাথি মেরে রিকশাচালককে হত্যা

সবুজ স্টাফ রিপোর্টারঃ

ঢাকার আশুলিয়ায় অটোরিকশার ভাড়া নিয়ে যাত্রী ও চালকের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে যাত্রীর লাথিতে মারা গেছেন আলিম হোসেস (৪০) নামের এক অটোরিকশা চালক। এ ঘটনায় ওই যাত্রীকে আটক করেছে পুলিশ।

সোমবার (০২ আগস্ট) সকাল ৯ টার দিকে আশুলিয়ার নরসিংহপুর-কাশিমপুর আঞ্চলিক সড়কের ইউসুফ মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত অটোরিকশা চালক গাজীপুরের বাগবাড়ি মধ্যপাড়া এলাকার জয়নাল মিয়ার ছেলে। তিনি ওই আঞ্চলিক সড়কে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

আটক ফজলুল হক (৩৫) শেরপুরের নালিতাবাড়ী এলাকার মোহাম্মদ আব্দুল লতিফের ছেলে। তিনি বর্তমান গাজীপুর জেলার কাশিমপুর থানা এলাকায় বসবাস করেন। স্থানীয়রা জানান রিকশা চালক ১০ টাকা ভাড়া চাইলে রিকসা আরোহী ৫ টাকা ভাড়া দিতে চায়। এই নিয়ে বাকবিতন্ডায় রিকশা আরোহী চালক লাথি মারে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে আশুলিয়ার নরসিংহপুর বাসস্ট্যান্ড থেকে ধনাইদ এলাকার ইউসুফ মার্কেট যাওয়ার কথা বলে রিকশায় ওঠেন ফজলুল। তিনি ইউসুফ মার্কেট এলাকায় পৌছলে রিকশাচালক আলিম হোসেনের সাথে ভাড়া নিয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। বাকবিতন্ডার এক পর্যায়ে অটোরিকশা চালককে লাথি মারেন ফজলুল। এসময় রিকশা চালক আলিম রিকশার সাথে ধাক্কা খায় এবং মাথায় প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ফজলুলকে আটক করে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই সুদীপ কুমার গোপ জানান, এঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। পরবর্তী আইনানুগ কার্যক্রম চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা