শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

সোনাগাজী সমিতি ঢাকা, ঘর উপহার দিলেন অসহায় বীরমুক্তিযোদ্বাকে।

 

কাওছার মাহমুদ। সোনাগাজী প্রতিনিধি।

৭১ এর রণাঙ্গনের মহান মুক্তিযুদ্ধের অগ্রসৈনিক সোনাগাজীর মতিগন্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের অসহায় বীর মুক্তিযোদ্ধা এস এম শাহজাহানকে সোনাগাজী সমিতি ঢাকার উদ্যোগে একটি ঘর উপহার দেওয়া হয়েছে।
সোনাগাজী সমিতির নেতৃবৃন্দ জানতে পারেন এই অসহায় বীরমুক্তিযোদ্বার থাকার কোন ঘর নেই।
তখন সমিতির সাধারণ সম্পাদক এলজিইডি মন্ত্রণালয়ের প্রকল্প পরিচালক প্রকৌশলী আমিনুর রশিদ চৌধুরী মাসুদ সাহেবর সার্বিক তত্বাবধানে, সিনিয়র সহসভাপতি বিশিষ্ট শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই চৌধুরীর অর্থায়নে সোনাগাজী উপজেলা স্থানীয় সরকার অধিদপ্তরের প্রকৌশলী মুনির হোসাইন ও সহকারী প্রকৌশলী রবিউল ইসলামের রেবুলেশনের ভিত্তিতে তৈরী করা হয় এই ঘর।

আজ সমিতির নেতৃবৃন্দ বীরমুক্তিযোদ্বা এস এম শাহজাহানকে ঘরের চাবি হস্তান্তর করেন।
ঘরের চাবি হস্তান্তর করার সময় সমিতির পক্ষে উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী আমিনুর রশিদ চৌধুরী মাসুদ,সমিতির ও সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাহাদাত হোসেন জুয়েল, উপজেলা প্রধান প্রকৌশলী মুনির হোসেন, সহকারী প্রকৌশলী রবিউল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দীন কমান্ডার সহ স্থানীয় মুক্তিযুদ্ধারা।

সোনাগাজী সমিতির দেওয়া এই ঘর পেয়ে বীরমুক্তিযোদ্বা শাহজাহান, সোনাগাজী উপজেলা মুক্তিযোদ্ধাবৃন্দসহ এলাকাবাসী সোনাগাজী সমিতির সভাপতি ফেনী ৩ আসনের সাংসদ লেঃজেঃঅবঃ মাসুদ উদ্দিন চৌধুরীকে ও সাধারণ সম্পাদক প্রকৌশলী আমিনুর রশিদ চৌধুরী মাসুদকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা