মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

উখিয়ায়‘মোবাইল চুরির’ অভিযোগে দুই যুবককে রশি দিয়ে বেঁধে নির্যাতন

 

কক্সবাজার প্রতিনিধি।

কক্সবাজারের উখিয়ায় কথিত ‘মোবাইল চুরির’ অভিযোগ তুলে দুই যুবককে এক সঙ্গে রশি দিয়ে পিছমোড়ায় বেঁধে লাঠি দিয়ে দুই ব্যক্তি কর্তৃক মারধর করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়েছে।

উখিয়ার পালংখালী ইউপি চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরী জানান, গত বুধবার (১৪ জুলাই) উখিয়া উপেজেলার পালংখালী ইউনিয়নের হাকিম পাড়ায় এ ঘটনা ঘটে।

হাকিম পাড়ার মুফিজ উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম এবং মৃত মজু মিয়ার ছেলে আব্দুস সালাম মিলে এই দুই যুবককে মারধর করেছে।

এতে মারধরে শিকার একজনের পরিচয় পাওয়া গেলেও অপরজনের পরিচয় মিলেনি।

পরিচয় পাওয়া যুবক নুরুল আলম পালংখালী ইউনিয়নের হাকিম পাড়ার বাসিন্দা।

ভিডিও চিত্রে দেখা গেছে, দুই যুবককে এক সঙ্গে রশিতে পিছমোড়া করে হাত বেঁধে লাঠি দিয়ে মারধর করছে দুই ব্যক্তি। মারধরকারি ব্যক্তিরা নির্যাতন চালানোর সময় দুই যুবকের কাছে মোবাইল চুরির কথা স্বীকার করানোর চেষ্টা করছিল। মারধরের এক পর্যায়ে দুই যুবককে মাটিতে শুয়ে দিয়েও নির্যাতন চালানো হয়। এসময় ঘটনাস্থলে উপস্থিত বেশ কিছু সংখ্যক লোকজন মারধরে এই দৃশ্যটি দেখছিল।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জানিয়েছেন, মারধরে শিকার যুবকদের মধ্যে একজনের সঙ্গে তিনি কথা বলেছেন। কিন্তু বিষয়টি জটিল হওয়া বিচার করতে তিনি রাজী হননি। এব্যাপারে আইনগত ব্যবস্থা নিতে পুলিশকে অবহিত করা হয়েছে।

এ ব্যাপারে উখিয়ার থানার ওসি সঞ্জুর মোরশেদ জানিয়েছেন, এ ধরণের একটি ঘটনার খবর স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে জেনেছেন। ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা