শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

ফেনীর সোনাগাজীতে যুবলীগের ১০ টি ইউনিটকে সংবর্ধনা দেন ভুট্ট চেয়ারম্যান।

 

কাওছার মাহমুদ। সোনাগাজী প্রতিনিধি।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ সোনাগাজি উপজেলার সাধারণ সম্পাদক ও ৫নং চরদরবেশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টোর পক্ষ থেকে আজ সোনাগাজী উপজেলা আওয়ামীযুবলীগের আওতাধীন ১নং চরমজলিশপুর ইউনিয়ন থেকে ৯নং নবাবপুর ইউনিয়ন ও সোনাগাজী পৌরসভাসহ যুবলীগের সকল সভাপতি,সাধারণ সম্পাদকদের সাথে তার ইউনিয়ন পরিষদে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন ও সংবর্ধনা প্রদান করেন।

ভুট্ট চেয়ারম্যান জানান, আমরা আমাদের নেতা নিজাম উদ্দিন হাজারী এমপি মহোদয়ের নেতৃত্বে সবাই আজ ঐক্যবদ্ধ আওয়ামীলীগ।এবং তার সঠিক নির্দেশনা মোতাবেক আমরা ঐক্যবদ্ব থেকে একযোগে কাজ করে যাচ্ছি। তিনি জানান নেতাকর্মীদেরকে সক্রিয়ভাবে মানুষের কল্যাণে কাজ করার জন্যে আমরা আজ মতবিনিময় সভায় একত্রিত হয়েছি।এবং সবাইকে সাংসদ নিজাম উদ্দিন হাজারী ভাইয়ের নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে কাজ করার জন্যেও আহ্বান রেখেছি।

এই সময় আরো উপস্থিত ছিলেন সোনাগাজী উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুল হক।
এসময় তিনি সকল সভাপতি সাধারণ সম্পাদকদের ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফেনী সদর আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারীর ছবি উপহার দেন।

আরো উল্লেখ্য যে, নুরুল ইসলাম ভুট্ট চেয়ারম্যান ইতিপূর্বে সোনাগাজী উপজেলা ছাত্রলীগের ৯টি ইউনিয়ন ও পৌরসভাসহ ১০ টি ইউনিটের সভাপতি – সম্পাদকদের সংবর্ধনা দেন ও সাংসদ নিজাম উদ্দিন হাজারীর ছবি উপহার দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা