মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

অভয়নগরে দাঁড়িয়ে থাকা ওয়াগনকে মালবাহী ট্রেনের ধাক্কা

অভয়নগর (যশোর) প্রতিনিধি-

যশোরের অভয়নগর উপজেলায় নওয়াপাড়া রেলস্টেশনের ২ নম্বর লাইনে দাঁড়িয়ে ছিল ফ্লাই অ্যাশবোঝাই ১০টি ওয়াগন। এ সময় মালবাহী একটি ট্রেন ভুলক্রমে ওই লাইনে ঢুকে পড়ে। এতে ফ্লাই অ্যাশবোঝাই ওয়াগনের সঙ্গে মালবাহী ট্রেনের ধাক্কা লাগে। এতে মালবাহী ট্রেনের দুটি ওয়াগন লাইনচ্যুত হয়। আর ধাক্কা লেগে ১০টি ওয়াগন চলতে শুরু করে। প্রায় দুই কিলোমিটার গিয়ে উপজেলার তালতলায় ওয়াগনগুলো থেমে যায়।

আজ শনিবার ভোররাত সোয়া চারটার দিকে নওয়াপাড়া রেলস্টেশনে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর ঢাকা থেকে খুলনাগামী চিত্রা এক্সপ্রেস এবং চিলাহাটি থেকে খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেন প্রায় তিন ঘণ্টা আটকে থাকে।

নওয়াপাড়া রেলস্টেশন সূত্র জানায়, এ দুর্ঘটনার পর খুলনা থেকে রিলিফ ট্রেন এনে ওয়াগনগুলো স্টেশনে ফিরিয়ে আনা এবং লাইনচ্যুত খালি ওয়াগন দুটি উদ্ধারের কাজ শুরু হয়। সকাল আটটার দিকে স্টেশনের ৩ নম্বর লাইন ক্লিয়ার হয়। এতে ঢাকা থেকে খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ও চিলাহাটি থেকে খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেন প্রায় তিন ঘণ্টা সিঙ্গিয়া রেলস্টেশনে আটকে থাকে। পরে সকাল আটটার দিকে ট্রেন দুটি খুলনার উদ্দেশে ছেড়ে যায়।

নওয়াপাড়া রেলস্টেশনের মাস্টার বুলবুল আহমেদ বলেন, ভুল সিগন্যালের কারণে মালবাহী ট্রেনটি ২ নম্বর লাইনে ঢুকে পড়ে। ওয়াগনের সঙ্গে মালবাহী ট্রেনের ধাক্কা লাগায় দুটি ওয়াগন লাইনচ্যুত হয় এবং দাঁড়িয়ে থাকা ১০টি ওয়াগন অনেকটা দূরে চলে যায়। এতে খুলনাগামী দুটি ট্রেন আটকে ছিল। লাইন ক্লিয়ার করার পর সকাল আটটার দিকে ট্রেন দুটি খুলনার উদ্দেশে ছেড়ে যায়। পরে ট্রেন চলাচল স্বাভাবিক হয়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা