শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

করোনা সংক্রমণ রোধে সারাদেশে লকডাউন চলমান-

হাকিকুল ইসলাম খোকন ,সিনিয়র প্রতিনিধি:টানা লকডাউনে শ্রমজীবী দরিদ্র মানুষের দুর্বিসহ পরিস্থিতি তৈরি হয়েছে। টানা এই লকডাউনে শ্রমজীবী দরিদ্র মানুষ যারা প্রতিদিনের আয়ের ওপর নির্ভরশীল তারা সংকটের মধ্যে পড়েছেন। লকডাউনের কারণে কাজ না থাকায় এই দিনমজুর, শ্রমজীবী মানুষের আয়ের পথ বন্ধ হয়ে গেছে। এর ফলে, তারা নিরুপায় হয়ে পড়েছেন।

এ সময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়াচ্ছে পুলিশ। আদাবর থানার পক্ষ থেকে ছিন্নমূল, পথশিশু, সুবিধাবঞ্চিত, দিনমজুর, অসহায় দরিদ্র মানুষের হাতে খাবার তুলে দিয়েছেন পুলিশ সদস‌্যরা। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ডিএমপির আওতাভুক্ত সব থানায় অসহায় মানুষদের একবেলা খাবার দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় আদাবর থানা ১০০ জন মানুষের মাঝে খাবার বিতরন করেন।

খাবার বিতরণ শেষে এস আই আব্দুস সালাম বলেন, ‘বর্তমানে আমরা ক‌রোনা অতিমারির ক‌ঠিন বাস্তবতার মধ্যদি‌য়ে যা‌চ্ছি। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা এ দুর্যোগও মোকাবিলা করতে পারব। এ জন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বিশেষ করে সমাজের বিত্তবান মানুষদের এগিয়ে আসতে হবে।

ডিএমপির পক্ষ থেকে জানানো হয় প্রতিদিন স্বাস্থ্যবিধি মেনে খাবার বিতরণ করা হবে। সোমবার (৫ জুলাই) থেকে ডিএমপির ৫০টি থানায় ৫ হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করার উদ্যোগ গ্রহন করেছে। যা আগামী এক সপ্তাহ অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা