শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

মীরসরাইয়ে র‌্যাবের অভিযানে অস্ত্র সহ গ্রেপ্তার ৩

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

মীরসরাইয়ে অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিবার (২৭ জুন) রাতে উপজেলার জোরারগঞ্জ থানার করেরহাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় র‌্যাব আটক কৃতদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

এসময় তাদের কাছ থেকে দুটি চাকু, একটি ওয়ান শুটার গান, ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এছাড়া ঘটনাস্থল থেকে মো: রাজু (২৫) ও মো: জামাল (২৪) পালিয়ে যেতে সক্ষম হয়। র‌্যাব -৭ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, করেরহাট-রামগড় রোড নন্দী বাড়ি প্রকাশ হিন্দু বাড়ীর বিপরীত পাশে পাকা রাস্তার উপর সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার উদ্দেশ্যে অবস্থান করার সময় তাদের গ্রেপ্তার করা হয়েছে।
জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন বিষয়টি নিশ্চিত করেছেন । আটককৃতরা হলো করেরহাট ইউনিয়নের ছত্ত্বরুয়া গ্রামের নূর মোহাম্মদের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম (২৩),উপজেলার বারইয়ারহাট পৌর এলাকার রবিউল হোসেনের ছেলে আরিফ হোসেন (২০), সলিমুল্লাহর ছেলে মো: নজরুল ইসলাম।
জানা গেছে গ্রেপ্তারকৃত নুরুল আলমের নেতৃত্বে একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে করেরহাট এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম ও মাদক ব্যবসা চালিয়ে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা